মেনু নির্বাচন করুন

নোটিশ আর্কাইভ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর অনুশাসন “গাছ লাগাও, পরিবেশ বাঁচাও” কর্মসূচি বাস্তবায়ন এবং “ক্লিন নড়াইল গ্রিন নড়াইল” জোরদারকরণের লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি- ২০১৯ তারিখ: ০১ অক্টোবর ২০১৯খ্রি. বাস্তবায়নে: ১১ নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ, নড়াইল সদর, নড়াইল। সার্বিক তত্ত্বাবধানে: উপজেলা প্রশাসন, নড়াইল। উদ্ভোধন করেন: মো:সিরাজুল ইসলাম, চেয়ারম্যান,বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ,নড়াইল সদর, নড়াইল।
নড়াইল সদর উপজেলার ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করছেন. জনাবা আনঞ্জুমানআরা স্যার জেলা প্রশাসক.নড়াইল ২৪/০৯/২০১৯ ইং তারিখ । পরিদর্শন কালে ইউপি চেয়ারম্যান জনাব মো:সিরাজুল ইসলাম,সচিব,উদ্যোক্তা ও সকল ইউপি সদস্যগন সহ সকল গ্রাম পুলিশ উপস্থিত ছিলেন।
এতদ্বারা সকল কে জানানো যাইতেছে যে. জনাবা আনঞ্জুমানআরা স্যার জেলা প্রশাসক.নড়াইল ২৪/০৯/২০১৯ ইং তারিখ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করতে আসছেন। উক্ত দিনে যথাসময়ে সকল ইউপি সদস্য/সদস্যা,গ্রাম পুলিশ সহ সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হইল।
বাঁশগ্রাম ইউনিয়ন এর সর্বসাধারনের অবগতির জন্য জানানো যাইতেছে যে,যাহারা এখন ও ভোটার হননি এবং যাদের বয়স ০১/০১/২০০৪ ইং তারিখ তাহাদের নতুন ভোটার তালিকা করা হবে আসসে ০৮.০৯. ও ১০ জুলাই ২০১৯ রোজ সোমবার.মঙ্গলবার ও বুধবার,স্থান ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ ভবন।
এতদ্বারা সর্বসাধারনের জন্য জানানো যাইতেছে যে. জনাবা সালমা সেলিম উপজেলা নির্বাহী অফিসার,নড়াইল সদর.নড়াইল ২৮/০৭/২০১৯ ইং তারিখ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিদর্শন করতে আসছেন। উক্ত দিনে যথাসময়ে সকল ইউপি সদস্য/সদস্যা,গ্রাম পুলিশ সহ সকলকে উপস্থিত থাকার জন্য বলা হইল।
১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এ পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ৮ জন ভিক্ষুকদের মাঝে চাউল সহ বিভিন্ন উপকরন বিতরন করছেন.ইউপি চেয়ারম্যান জনাব,মো:সিরাজুল ইসলাম সহ অনেকে।
6e6a7c6a9dd67ff84fa3574bf8d9b7a9.jpg
আজ ২৮-০৩-২০১৯ ইং তারিখ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এর গরীব দু:স্থদের মাঝে ভিজিডি কার্ডের গত তিন মাসের জানুয়ারী ফেব্রুয়ারী ও মার্চ মাসের চাউল এক সাথে বিতরন করা হয়। উক্ত চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান,জনাব মো:সিরাজুল ইসলাম.ইউপি সচিব মো:সফিউদ্দিন মোল্যা .ইউপি সদস্য সহ অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ। সকলের মাঝে সুস্থ ভাবে চাউল বিতরন করা হয়।
acb334d6dfd9858cd2e7ea1cd0eb2366.jpg
অদ্য নড়াইল জেলার সদর উপজেলাধীন ১১ নং বাঁশগ্রাম ইউনিয়নের বেদভিটা যদুনাথপুর খালের কচুরিপানা নিধন অভিযানে উপস্থিত ছিলেন,ইউনিয়নের চেয়ারম্যান জনাব,মো:সিরাজুল ইসলাম, ইউপি সচিব মো:সফিউদ্দিন মোল্যা ও ইউপি সদস্য/সদ্যসা,গন্যমান্য ব্যক্তিবর্গ।
আজ ১৪-১০-২০১৮ ইং সায়ং সন্ধ্যায় মহামায়ের বোধণ এর মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে হিন্দু ধর্মীয় বড় উৎসব শ্রী শ্রী দূর্গা মায়ের পূজা । ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন বাসীর পক্ষ থেকে জানাই সকলকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ও আমন্ত্রন। বিশ্ব মানবতার কল্যাণে ও জগত থেকে মহিষাশুড় নামক অত্যাচারিদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য এই মহা মায়ের পূজা করা হয় ।প্রতি বছরের ন্যায় এবার ও অনেক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মায়ের পূজা শেষ হবে বলে আশা রাখি।দেবী মায়ের বিসর্জনের মধ্য দিয়ে মায়ের পূজা… সকল কে আমন্ত্রন রইল।
১০ আজ ৫ ই সেপ্টেম্বর ২০১৮ তারিখ হতে নড়াইল সদর উপজেলায় শুরু হতে যাচ্ছে "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ -২০১৮(অনূর্ধ্ব ১৭)। উদ্বোধনী অনুষ্ঠান: বিকাল ৩:০০ ঘটিকা আজ দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে: ১ম ম্যাচ: বিকাল ৩ ঘটিকা কলোড়া ইউনিয়ন বনাম সিংগাশোলপুর ইউনিয়ন ২য় ম্যাচ: বিকাল ৫ ঘটিকা বাশগ্রাম ইউনিয়ন বনাম সাহাবাদ ইউনিয়ন প্রিয় দলকে সাপোর্ট করতে সবান্ধবে চলে আসুন।
১১ নড়াইল সদর উপজেলা ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এ যথাযথ মর্যাদার সহিত সকাল ৯:৪৫ মিনিট এ পালন করা হয় জাতীয় ৪৩ তম শোক দিবস।উক্ত দিবসে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান করা হয় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এর মৃত্যুবার্ষিকীতে তাহার আত্মার শান্তির জন্য।
১২ ১১ নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ এর ২০১৭-২০১৮ইং সালে এলজিএপি-০৩ প্রকল্পের ১ম সভা অনুষ্টিত হলো গত ২৭-০৬-২০১৮ ইং তারিখ।
১৩ নড়াইল জেলার সকল ইউডিসি উদ্যোক্তাদের ২ দিন ব্যাপি ন্যাশনাল ওয়েব পোর্টাল বিষয়ক প্রশিক্ষন চলছে,জেলা প্রশাসকের কার্যালয়ের সন্মেলন কক্ষে,নড়াইল।
১৪ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এর চেয়ারম্যান ইউপি সদস্য,গ্রাম পুলিশ,সচিব দের জানানো যাইতেছে যে,জেলা প্রশাসক ,নড়াইল,আসছে২৬-০৪-২০১৮ ইং তারিখ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদ পরিদর্শন করতে আসছেন।
১৫ ১১ নং বাঁশগ্রাম ইউনিয়ন এর দরিদ্র মাতুদুগ্ধ ভাতাভোগিদের প্রশিক্ষন এর একাংশ।
১৬ জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ায় ১১ নং বাঁশগ্রাম ইউনিয়ন পরিষদের নেতৃত্বে আনন্দ র‍্যালীতে উপস্থিত ছিলেন। জনাব মো:সিরাজুল ইসলাম চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য/সদস্যা এবং বাঁশগ্রাম ইউনিয়নের বিভিন্ন স্কুল হতে আগত শিক্ষক মন্ডলী, মুক্তি যোদ্ধা, নেতাকর্মী ও প্রথমিক/মাধ্যমিক স্কুল।
4a83c359dcc9e6dfd2832d753032171e.jpg
১৭ এতদ্বারা সর্বসাধারনের অবগতির জানানো যাইতেছে যে,১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এর সকল শিশু যাদের বয়স ৪৫ দিনের ভীতর তাদের জন্মনিবন্ধন ২০-০৩-২০১৮ থেকে ২৫-০৩-২০১৮ ইং তারিখের মধ্যে করার জন্য আহবান করা হচ্ছে।
১৮ এসডিজি কমিটির তথ্য
১৯ জেলা পরিষদ এর অর্থায়নে হোগলাডাঙ্গা অর্চনা রানীর গৃহ প্রস্তুত
২০ ১১নং বাঁশগ্রাম ইউনিয়ন এ ৮ জন ভিক্ষুদের মাঝে শীতের কোট বিতরন করছেন উক্ত ইউপি সচিব,জনাব মো:শফিউদ্দিন মোল্যা।

সর্বমোট তথ্য: ৩১


Share with :

Facebook Twitter